একজন সফল নারী উদ্যোক্তার গল্প

মঙ্গলবার, ০৫ সেপ্টেম্বর ২০১৭ | ১২:৫৮ অপরাহ্ণ | 220 বার

একজন সফল নারী উদ্যোক্তার গল্প

উম্মে হাবিবা নিশা ছোট বেলা থেকেই সপ্ন দেখতেন আত্মনির্ভরশীল একজন নারি উদ্যেক্তা হিসেবে নিজেক প্রতিষ্ঠিত করার। feshion designg & art এর প্রতি ছোট বেলা থেকে ই অনেক বেশি আগ্রহ ছিলো তার। অনেক বেশি আর্ট করতে পছন্দ করতেন। প্রায় অনেক আর্ট কম্পিটিশনেও হয়েছেন প্রথম।
তার ক্যারিয়ারের গল্প শুনতে চাইলে নিশা আজকের অগ্রবাণীকে বলেন বলেন , “ক্যারিয়ারের শুরু ইউনিলিভার এ একটা merketing জব দিয়ে। চাকরিতে থাকা অবস্তায় অনেক সাহস সঞ্চয় করে মাত্র ২০০০ টাকা নিয়ে শুরু করেছিলেন fashion house পেজ নিয়ে অনলাইন business “!! তখন ২০১৩! নিজের সন্তান এর মত করে নিজের বিজনেস কে আস্তে আস্তে বড় করে তুলেছিলাম আমি। অনেক বাধা বিপত্তি এসেছিল। কিন্তু সৎ পথে ই আমি আমার বিজনেস নিয়ে কাজ করেছি। যার কারনে কখন কোন প্রতিদ্বন্দী আমার কাজ নস্ট করতে পারে নি।ভাল মানের কাপড়, ভাল সার্ভিস , ভাল ব্যবহার এর জন্য খুব দ্রুত ভাল সাড়া পাই আমি। দেশ-বিদেশ থেকে অর্ডার আসতে শুরু করে এবং প্রতিটা ক্রেতা ভাল কাজের জন্য পার্মানেন্ট হয়ে জায়। যাদের সাথে আমার সম্পর্ক আত্বার আজও তারা আমার সাথে আছেন। ”
স্ব উদ্দ্যগে নিজের ব্যবসাকে প্রতিষ্ঠিত করেছি অনলাইন এ।
যার আজ” sn fashion house “এর ১ লাখ এর বেশি গ্রাহক গ্রুপ এবং পেজ নিয়ে । এর পর শুরু করেন নারিদের নিয়ে সামাজিক উন্নয়ন মুলক কাজ করা। ২০১৫/৪ সেপ্টেম্বর কয়েকশ নারী এবং বিভিন্ন পেসার নারীদের দের নিয়ে একত্রে কাজ করার উদ্দেশ্য women’s power increase করার লক্ষে এক টি ফেসবুক queen’s world(only for girls) ক্রিয়েট করেন। বিভিন্ন সামাজিক মুলক কাজ করা বিভিন্ন পেশার নারিদের নিয়ে। কুইনস এর প্রথম উদ্দেশ্র ছিল ছল শিত বস্ত্র প্রদান। সফল ভাবে কিছু সদস্য থেকে সাধ্য অনুযায়ি টাকা তুলে সাহায্য করা হয়!!!এর পর বিভিন্ন সামাজিক কাজ করেছি।। ফ্রী মেকাপ ওয়াকশপ করেছিলাম ৫০ জন কে নিয়ে। মাদ্রাশায় অনেক বার আল­াহ র রহমতে খাবার ও পোশাক দেয়া। ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাইলে উম্মে হাবিবা নিশা জানান, “ইচ্ছা আছে আরো বেশি সামাজিক কাজ করার।নারীদের কে নিয়ে আমাদের দেশে আরো সামনে এগিয়ে যাওয়ার- ajkerograbani

zahidit

Development by: zahidit.com

Select language »