শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অচেতন অবস্থাতেই হার্ট অ্যাটাক ঐন্দ্রিলার

বিনোদন ডেস্ক   |   বুধবার, ১৬ নভেম্বর ২০২২ | প্রিন্ট

অচেতন অবস্থাতেই হার্ট অ্যাটাক ঐন্দ্রিলার

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা স্ট্রোকের পর এবার হৃদরোগে আক্রান্ত। এর আগে পর পর দুইবার মরণব্যাধি ক্যানসারকে জয় করেছেন।

তবে চলতি মাসের শুরুতেই ব্রেন স্ট্রোক হয় তার। এরপর থেকেই হাসপাতালে ভর্তি ঐন্দ্রিলা। আর আপাতত সিপিআর সাপোর্টে রাখা হয়েছে এই অভিনেত্রীকে।


বুধবার (১৬ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, এদিন সকালে আরো সংকটজনক অবস্থা হয় ঐন্দ্রিলার। পরপর অ্যাটাক করেন তিনি। এ কারণে আপাতত সিপিআর সাপোর্টে রাখা হয়েছে তাকে।

এদিকে, মঙ্গলবার হাসপাতাল থেকে জানানো হয়েছিল, ঐন্দ্রিলার মস্তিষ্কে নতুন করে রক্ত জমাট বেঁধেছে। আগের মতোই শরীর অসাড়, রক্তচাপ প্রচুর ওঠানামা করছে। পরিস্থিতি আশঙ্কাজনক হওয়ায় ভেন্টিলেশন সাপোর্টের মাত্রাও বাড়ানো হয়েছে।


রিপোর্টে দেখা গেছে, ব্রেনের যেদিকে সার্জারি হয়েছিল তার উল্টো দিকে ছোট ছোট ব্লাড ক্লট হয়েছে। সেগুলো এতোই ছোট যে, অপারেশন সম্ভব নয়। তবে ওষুধের মাধ্যমে সেসব গলানোর চেষ্টা করছেন চিকিৎসকরা।

অবস্থা আরও সঙ্কটাপন্ন ভারতীয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। ব্রেনে অস্ত্রোপচারের পর এখনও জ্ঞান ফেরেনি তার। এই অবস্থায় হার্ট অ্যাটাক হয়েছে তার।


জানা গেছে, পরপর হার্ট অ্যাটাক হয়েছে তার। অবস্থা স্থিতিশীল নয়। এরই মধ্যে দেওয়া হয়েছে ‘সিপিআর’।

জানা গেছে, স্ক্যান রিপোর্টে দেখা যায়- ব্রেন স্ট্রোকের পর মাথার যে পাশে অস্ত্রোপচার হয়েছিল ঐন্দ্রিলার, তার বিপরীত দিকে রক্ত জমাট বেঁধেছে। যা নতুন করে চিন্তা বাড়াচ্ছে।

চিকিৎসকরা জানিয়েছেন, ইতোমধ্যেই আগের ওষুধ বদলে নতুন অ্যান্টিবায়োটিক চালু করা হয়েছে অভিনেত্রীর। তার শরীর এতে সাড়া দেয় কি না, তা দেখার জন্য বাড়তি সতর্কতায় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

Facebook Comments Box

Posted ৬:২০ অপরাহ্ণ | বুধবার, ১৬ নভেম্বর ২০২২

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com