সোমবার ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবী বাবেশিকফোর

মোহাম্মদ শাহজামান শুভ   |   শুক্রবার, ০৩ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট

এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবী বাবেশিকফোর

বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম ( বাবেশিকফো) কেন্দ্রীয় কমিটির সভা সংগঠনটির অস্থায়ী কার্যালয় পুরানা পল্টন কলেজে সংগঠনের সভাপতি অধ্যক্ষ মাইন উদ্দিন স্যারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । সভায় কেন্দ্রীয় কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন । সভা থেকে শতভাগ উৎসব ভাতা , বেতনের শতকরা হিসেবে বাড়িভাড়া ও সম্মানজনক চিকিৎসা ভাতা প্রদানের দাবী জানানো হয় ।

একই সাথে এমপিওভুক্ত শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবী জানানো হয় । এমপিওভুক্ত শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবীতে সকল শিক্ষক কর্মচারী সংগঠণকে সাথে বৃহত্তর জোট গঠন করে একদফা আন্দোলনের পাশাপাশি সরকারের উচ্চ পর্যায়ে কুটনৈতিক চেষ্টা অব্যহত রাখার সিদ্ধান্ত হয় । সংগঠটির মহাসচিব মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন গত ঈদুল আষহার পূর্বে আমরা মাননীয় সাংসদদের হাতে স্মারক লিপি দিয়েছিলাম শতভাগ উৎসব ভাতার জন্য । কয়েকজন সাংসদ সংসদে এ বিষয়ে কথাও বলেছেন আমাদের ধারণা ছিল আমরা শতভাগ উৎসব পাব । কিন্তু সকলকে হতাশ করে ২৫% উৎসব ভাতা দেয়া হয় । এ নিয়ে শিক্ষক কর্মচারীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে ।


সভাশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও উনার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত ও বিশ্বকে করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য মোনাজাত করা হয় । দোয়া পরিচালনা করেন সংগঠনের যুগ্ম সাংগঠনিক সম্পাদক এস. এম. মহিবুল্লা মুজাহিদ।

শিক্ষার আলোর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।


Facebook Comments Box


Posted ৮:০৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ সেপ্টেম্বর ২০২১

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com