শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাদখোলা বাসে বাফুফে সাফ চ্যাম্পিয়ন নারী ফুটবলাররা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

ছাদখোলা বাসে বাফুফে সাফ চ্যাম্পিয়ন নারী ফুটবলাররা

সাফ চ্যাম্পিয়নের ট্রফি নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ নারী ফুটবল দল। ঢাকায় পা রেখেই ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন সাবিনা-সানজিদারা। সেই সঙ্গে ছাদখোলা বাসে চড়ে সংবর্ধনা পাওয়ার ইচ্ছাও পূরণ হয়েছে।

এ ছাড়া নারী ফুটবলারদের উষ্ণ অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে রয়েছেন শতশত ভক্তরা। দেশের পতাকা ও নানারকম শুভেচ্ছা বার্তায় নিয়ে বিমানবন্দরে সাবিনাদের স্বাগতম জানাচ্ছেন তারা।


ছাদখোলা বাস থেকে অধিনায়ক সাবিনা খাতুন ট্রফি উঁচিয়ে বলেছেন, এই ট্রফি বাংলাদেশের ১৮ কোটি মানুষের। সবাইকে ধন্যবাদ আমাদেরকে এতো সুন্দরভাবে বরণ করে নেওয়ার জন্য। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞ।

বিমানবন্দরে আনুষ্ঠানিকতা শেষে ছাদখোলা বাসে চড়ে মতিঝিল বাফুফের উদ্দেশে রওয়ানা হন সাফ চ্যাম্পিয়ন নারী ফুটবলাররা।


বুধবার (২১ সেপ্টেম্বর) সাড়ে ৩টায় বাফুফের উদ্দেশে রওয়ানা হন সাফ চ্যাম্পিয়নরা।

এর আগে বেলা ২টা ২০ মিনিটে তাদের বিমানবন্দরে ফুলের মালা দিয়ে বরণ করেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিন আহসান রাসেল।


সাফজয়ী সাবিনা, কৃষ্ণা, মারিয়া, মনিকা, সানজিদা, স্বপ্না, রূপনা, আঁখি খাতুন, মাসুরা পারভীন আর শামসুন্নাহরদের বরণ করে নিতে প্রস্তুত করা হয় ছাদখোলা বাস।

বিমানবন্দর থেকে ছাদখোলা বাসটি যাত্রা করবে কাকলি হয়ে। এরপর মহাখালী ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয় অফিসের পর বিজয় সরণীতে এসে হাতের বাঁয়ে চলে যাবে। সেখান থেকে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইলে পৌঁছাবে। কাকরাইল থেকে হাতের বাঁয়ে-ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল ও শাপলা চত্বর হয়ে বাফুফে গিয়ে পৌঁছাবে।

The open-top bus will depart from the airport via Kakli. Then using Mohakhali flyover, Jahangir Gate, Prime Minister’s office will come to Vijay Sarani and take left hand. From there it will reach Kakrail through Tejgaon and again via flyover. From Kakrail to the left-Fakirapool, Arambagh and Motijheel and Shapla Chatter will reach Bafuf.

বাফুফে ভবনে উপস্থিত থাকবেন সভাপতি কাজী সালাউদ্দিন। মেয়েরা আসার পর তাদেরকে ফুল দিয়ে তিনি বরণ করে নেবেন। এরপর ফটোসেশন হবে।

এর আগে, বিমানবন্দরে সাংবাদিকদে সঙ্গে কথা বলার সময় ফুটবলার সাবিনা তাদের অর্জিত ট্রফি দেশবাসীর উদ্দেশে উৎসর্গ করেন।

প্রসঙ্গত, সোমবার কাঠমান্ডু দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে সাফ ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল।

Facebook Comments Box

Posted ৪:৫০ অপরাহ্ণ | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com