রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

অথেনটিক সার্ভে কোম্পানি লি. ও অথেনটিক সার্ভে ইন্সটিটিউট

তিতাসে আমিন শীপ-ডিজিটাল সার্ভে প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ

মোহাম্মদ শাহজামান তিতাস(কুমিল্লা):   |   শনিবার, ১২ জুন ২০২১ | প্রিন্ট

তিতাসে আমিন শীপ-ডিজিটাল সার্ভে প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ

কুমিল্লার তিতাস উপজেলায় অথেনটিক ল্যান্ড সার্ভে কোম্পানি লি.ও অথেনটিক সার্ভে ইন্সটিটিউট এর আমিন শীপ-ডিজিটাল সার্ভে প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ জুন শুক্রবার সকাল ১০ টায় বাতাকান্দি বাজারে অথেনটিক ল্যান্ড সার্ভে কোম্পানি অথেনটিক সার্ভে ইন্সটিটিউট এর আমি শীপ-ডিজিটাল সার্ভে প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।অথেনটিক ল্যান্ড সার্ভে কোম্পানি লি.এর ব্যবস্থাপনা পরিচালক মো.জিলানী মিয়ার সভাপতিত্বে ও মো.জহিরুল ইসলামের পরিচালনায় এতে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ও বলরামপুর ইউনিয়নের চেয়ারম্যান মো.নুর নবী,সাতানী ইউনিয়নের চেয়ারম্যান মো.শামসুল হক সরকার, জগতপুর ইউনিয়নের মো.মজিবুর রহমান, বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহ জামান শুভ,মো.মামুনুর রশিদ মামুন,দলিল লেখিক মো.নাছিম,মো.রুহুল আমিন প্রমুখ।


এসময় উপস্থিত ছিলেন বাতাকান্দি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো.সিদ্দিকুর রহমান মেম্বার,মো.জনিসহ প্রশিক্ষণার্থীরা।পরে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করা হয় ।

 


আপনি কি শিক্ষক? লেখক ? কিংবা গবেষক ?

আপনি কি আপনার লেখা প্রকাশ করতে চাচ্ছেন? তাহলে আর দেরি না করে আজই আমাদেরকে লিখে পাঠান, লিখতে পারেন নিয়মিতও। আমরা প্রকাশ করবো আপনার লেখা।


যেসব বিষয়ে লেখা পাঠাবেন:

শিক্ষা বিষয়ক যেকোন সংবাদ, শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন অনুষ্ঠানসহ ঐ প্রতিষ্ঠানের ইতিহাস-ঐতিহ্য, শিক্ষক ও শিক্ষার্থীর নানা স্মৃতি ও কথা, গল্প, কবিতা, সমসাময়িক শিক্ষা নিয়ে যেকোন ফিচার/কলাম, শিশু/নারী অধিকার নিয়ে ফিচার/কলাম, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে ফিচার/কলাম, জনকল্যাণ ও মানবকল্যাণে নিয়োজিত ব্যক্তিদের উপর ফিচার/কলামসহ; শিক্ষা, সামাজিক, মানবিক ও রাষ্ট্রের কল্যাণ সাধন করে এমন যেকোন বিষয় তুলে ধরতে পারেন আপনার লেখনীর মাধ্যমে।

লেখা পাঠানোর নিয়ম:

১। লেখাটি অবশ্যই বিজয়/ইউনিকোডে লিখতে হবে।
২। লেখা/সংবাদের সাথে ছবি পাঠাতে হবে। ফিচার/কলাম হলে লেখকের ছবি দিতে হবে।
৩। লেখার নিচে আপনার নাম ও কর্মস্থলের ঠিকানাসহ স্বচল মোবাইল নং লিখতে হবে।
৪। লেখাটি অবশ্যই আমাদের পত্রিকার মেইলে পাঠাতে হবে। অন্যকোনস্থানে পাঠানো লেখা প্রকাশিত হবে না।
৫। কোন কপি-পেষ্ট লেখা গ্রহণযোগ্য নয়, এটি সম্পূর্ণ আপনার নিজের লেখা হতে হবে।
৬। লেখাটি অবশ্যই ইউনিক হতে হবে, আমাদের কাছে পাঠানোর পূর্বে এই লেখাটি আপনার ফেসবুক ওয়ালে কিংবা অন্যকোন অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়ে থাকলে; সেই লেখা পাঠানো হতে বিরত থাকুন।
৭। লেখাটি অবশ্যই কমপক্ষে ১৫০০-২০০০ শব্দের হতে হবে।

সতর্কতা: লেখাটি কপি-পেষ্ট ধরা পড়লে কিংবা আমাদের কাছে পাঠানোর পূর্বে এই লেখাটি আপনার ফেসবুক ওয়ালে কিংবা অন্যকোন অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়ে থাকলে; আপনার এই লেখাতো প্রকাশ হবেই না বরং কখনোই শিক্ষার আলো অনলাইন পত্রিকায় আপনার আর কোন লেখা/সংবাদ প্রকাশিত হবে না।

লেখা পাঠাবেন : shiksharalo.news@gmail.com
লাইভ অনুষ্ঠানে অংশ নিতে কল করুন: 01644-037791
শিক্ষার আলো ডট কমের ফেসবুক পেজে লাইক দিতে ক্লিক করুন। সকল সংবাদের সাথে থাকুন: https://web.facebook.com/shiksharalo.official

শিক্ষার সব খবর সবার আগে জানতে শিক্ষার আলোর ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। লাইভ অনুষ্ঠান (টকশো, গান ও কবিতার আসর), আইটি ট্রেনিং ও অনলাইন ক্লাসের ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই শিক্ষার আলো ডট কমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

শিক্ষার আলো ডট কমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Facebook Comments Box

Posted ৪:১৬ অপরাহ্ণ | শনিবার, ১২ জুন ২০২১

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com