বৃহস্পতিবার ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হলেন শাহজামান শুভ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হলেন শাহজামান শুভ

কুমিল্লা জেলার তিতাস উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে মোহাম্মদ শাহজামান শুভ প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি উপজেলার তেতুইয়ারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

On the occasion of National Education Week 2022 in Titas Upazila of Comilla District, Mohammad Shahzaman was elected the best president of Shubo Primary School. He is serving as the President of Tetuiyarampur Government Primary School of Upazila.


ম্যানেজিং কমিটির কর্মসূচি গ্রহণ এবং সিদ্ধান্ত বাস্তবায়ন, বিদ্যালয়ের কর্মসূচিতে অংশগ্রহণ, বিদ্যালয়ে ব্যবস্থাপনায় সহযোগিতা, বিদ্যালয়ের শিক্ষা বান্ধব পরিবেশ আকর্ষীকরণে সহযোগিতা, শিক্ষার গুণগত মান উন্নয়নে সহায়তা এবং সমাজ উন্নয়নে সহায়তা করা প্রভৃতি ক্যাটাগরি বিবেচনা করে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ শ্রেষ্ঠ সভাপতি ক্যাটাগরিতে তাঁকে নির্বাচিত ঘোষণা করেছে উপজেলা বাছাই কমিটি। উপজেলা শিক্ষা অফিসার লায়লা পারভীন বানু এই তথ্য নিশ্চিত করেন।
মোহাম্মদ শাহজামান শুভ বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও তিতাস উপজেলা মাধ্যমিক শিক্ষা আইসিটি কমিটির সাধারন সম্পাদক এবং বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সাধারন সম্পাদক।

জানা যায়, তিনি সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে এ বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়ন বৃদ্ধি করতে অসামান্য ভূমিকা রেখেছেন। এছাড়াও তিনি প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সকল সদস্য এবং শিক্ষক মন্ডলী ও অভিভাবকদের সাথে শিক্ষার মান উন্নয়নে নিয়মিত মতবিনিময় সভা করেছেন।


It is known that since he was elected as the president, he has played an outstanding role in improving the quality of education in this school. He also held regular exchange meetings with all the members of the managing committee of the institution and the teachers and parents to improve the quality of education.

কয়েকজন শিক্ষার্থীর অভিভাবকের সঙ্গে কথা বলে জানা গেছে, তাঁর দায়িত্ব গ্রহণের পর তিনি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শ্বিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।


এই বিষয়ে জানতে চাইলে শাহজামান শুভ বলেন, এই পুরস্কার তেতুইয়ারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের টীম ওয়ার্কের ফসল আমি শুধু একটু তদারকি আর উৎসাহ দিয়েছি।

তিতাস উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটির সদস্য মো. শাখাওয়াত হোসেন, প্রাথমিক শিক্ষক নেতা মো. আক্তারুজ্জামান, শিক্ষক নেতা মো. মাহবুব সরকার, শিক্ষক নেতা মো. বদিউল আলম ভূইয়াসহ অন্যান্য শিক্ষক সংগঠনের নেত্রীবৃন্দ মোহাম্মদ শাহজামানকে অভিনন্দন জানিয়েছেন।

Facebook Comments Box

Posted ৬:১১ অপরাহ্ণ | সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com