শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমের সুষ্ঠ বন্টনের দাবিতে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল

  |   রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট

প্রেমের সুষ্ঠ বন্টনের দাবিতে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল

সারাদেশে যখন নানা বয়সের মানুষ নানা আয়োজনে ১লা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস পালন করছে,ঠিক তখনই ঝিনাইদহে এক ব্যতিক্রমী দাবিতে বিক্ষোভ মিছিল করেছে প্রেম বঞ্চিত নামের এক যুব সংগঠন,যাদের মূল প্রতিপাদ্য বিষয় ছিলো, “কেউ পাবে কেউ পাবে না, তা হবে না তা হবে না”।

খোজ নিয়ে জানা যায়, আজ ১৪ ফেব্রুয়ারি রবিবার বেলা ১২ টার দিকে শৈলকুপার গাড়াগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় এ ব্যতিক্রমী বিক্ষোভের আয়োজন করে ‘গাড়াগঞ্জ প্রেম বঞ্চিত সংঘ’ নামের একটি সংগঠন।এসময় ব্যানার হাতে অনেক যুবককে নানা স্লোগানে তাদের দাবির পক্ষে বিক্ষোভ করতে দেখা যায়।


বিক্ষোভ মিছিলটি শুরুতে ঝিনাইদহের গাড়াগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে বের হয় এবং এ মিছিলে সংগঠনটির সদস্যরা অংশ নেয়। এ সময় ‘কেউ পাবে কেউ পাবে না, তা হবে না তা হবে’ ‘চিপাই চাপাই পড়লে ধরা মাইর হবে উড়া ধুরা’ ‘এক বড় না দুই বড়, সিঙ্গেলদের মন বড়’ এসব নানা উদ্ভট স্লোগান দেয় তারা।বিক্ষোভ মিছিল ও তাদের দাবিটিকে অনেকে বিশ্ব ভালোবাসা দিবসের নতুন বিনোদন বলে মত দিয়েছেন ।
সংগঠনটির নেতৃবৃন্দ বলেন, বিশ্ব ভালোবাসা দিবসে আমরা প্রেম বঞ্চিতরা বিক্ষোভ মিছিলের আয়োজন করেছি। প্রেমের সুষ্ঠু বণ্টনের দাবিও জানান তিনি।ফুলে ফুলে ভরে উঠুক সবার জীবন এ প্রত্যাশাও করেন তারা।
Facebook Comments Box


Posted ৬:০০ অপরাহ্ণ | রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com