মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফাইনালের আগে পুরো ফিট দি মারিয়া

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

ফাইনালের আগে পুরো ফিট দি মারিয়া

ফাইনালের আগে পুরো ফিট দি মারিয়া…

বিশ্বকাপের মাঝখানেই চোটে পড়েছিলেন আনহেল দি মারিয়া। যদিও তা খুব গুরুত্বপূর্ণ ইনজুরি নয়, তবে ৯০ মিনিট খেলার মতো ফিট ছিলেন না।


যে কারণে নেদারল্যান্ডসের বিপক্ষে বদলি হিসেবে খেলানো হয় তাকে। সেমিফাইনালে অবশ্য ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলার সুযোগই পাননি। তবে ফাইনালের আগে ঠিকই পুরোদমে ফিট হয়ে উঠেছেন এই উইঙ্গার।

একদিন বিরতি দিয়ে বৃহস্পতিবার থেকে ফাইনালের জন্য অনুশীলন শুরু করেছে আর্জেন্টিনা। তবে এদিন শুধু বেঞ্চের খেলোয়াড়রাই ঘাম ঝড়ান মাঠে। তাদের দুই গ্রুপে ভাগ করে অনুশীলন করান কোচ লিওনেল স্কালোনি। অন্যদিকে ক্রোয়েশিয়ার বিপক্ষে শুরুর একাদশে থাকা খেলোয়াড়রা জিমেই সময় পার করেন।


ফিট হলেও ফ্রান্সের বিপক্ষে দি মারিয়া শুরুর একাদশে থাকবেন কি না তা এখনো নিশ্চিত নয়। এর আগে গ্রুপ পর্বের তিন ম্যাচেই আর্জেন্টিনার হয়ে শুরুর একাদশে ছিলেন তিনি। কিন্তু ইনজুরি কারণে খেলতে পারেননি শেষ ষোলোয় অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটি। তারপর থেকেই পর্যবেক্ষণে রাখা হয় তাকে। কোচ স্কালোনিও সেরকমভাবে কোনো ঝুঁকি নেননি।

এদিকে, ফাইনালে পাপু গোমেসের খেলা নিয়ে এখনও শঙ্কা রয়েছে। গোড়ালির ইনজুরি কারণে সেভিয়া ফরোয়ার্ড খেলেননি ক্রোয়েশিয়ার বিপক্ষে। অন্যদিকে কার্ড নিষেধাজ্ঞা শেষে ফাইনালের একাদশে ফিরতে পারেন দুই ডিফেন্ডার মার্কোস আকুইনা ও গনসালো মন্তিয়েল।


Facebook Comments Box

Posted ৫:৪৬ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com