সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফাইনালে খেলবেন তো মেসি!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

ফাইনালে খেলবেন তো মেসি!

বিশ্বকাপের ফাইনালে খেলবেন তো মেসি!

সেমিফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে একটি দৃশ্য নিশ্চয়ই কাঁটা দিয়েছে আর্জেন্টাইন সমর্থকদের হৃদয়ে। সেই দৃশ্যে দেখা যায়, কিছুক্ষণ পর পর মাঠের মধ্যেই নিজের বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে ম্যাসাজ করছেন লিওনেল মেসি। ৩-০ গোলে এগিয়ে থাকার পরও তাকে পুরো সময় খেলিয়েছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালনি।


কিন্তু ফ্রান্সের বিপক্ষে ফাইনালের প্রস্তুতির জন্য দলের অধিনায়ককে ছাড়া অনুশীলনে নামে আর্জেন্টিনা। এতে প্রশ্ন উঠেছে কাতার বিশ্বকাপের শিরোপার মঞ্চে থাকবেন তো মেসি? বৃহস্পতিবার সন্ধ্যায় কাতার বিশ্ববিদ্যালয়ের তিন নম্বর প্রস্তুতি মাঠে অনুশীলন করে আর্জেন্টিনা। এর মধ্যে দিয়ে শুরু হলো আলবিসেলেস্তাদের ফাইনাল ম্যাচের প্রস্তুতি।

হঠাৎ করে উদ্বেগ দেখা দেয় আর্জেন্টিার শিবিরে। অনুশীলনে যোগ দেননি দলের প্রাণভোমরা লিওনেল মেসি। যদিও অনুশীলন করেননি সেমিফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রথম একাদশে খেলা অধিকাংশ ফুটবলারও। অবশ্য এ নিয়ে মাথাব্যথা নেই কারও। সব চিন্তা মেসিকে ঘিরেই।


যদিও এ ব্যাপারে দলের তরফ থেকে এই ব্যাপারে কিছুই জানানো হয়নি। কিন্তু আর্জেন্টাইন গণমাধ্যমের দাবি পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে বিশ্রাম দেওয়া হয়েছে মেসিকে। তবে আরও জানা যায় দলের ফিজিওথেরাপিস্টের সঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক।

বৃহস্পতিবার অনুশীলনে না নামায় মেসিকে ঘিরে সৃষ্ট হয়েছে রহস্য। আর্জেন্টিনার টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয় টানা ম্যাচ খেলায় ক্লান্ত মেসি। কিন্তু জিমে সময় কাটিয়ে ফাইনাল ম্যাচের জন্য প্রস্তুত হচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ক।


কিন্তু ভেতরের খবর হ্যামস্ট্রিংয়ে চোট থাকায় অনুশীলন করার ঝুঁকি নিতে মেসিকে নিষেধ করেছেন দলের চিকিৎসকরা। তাদের মতে লিওনেল মেসির চোট গুরুতর না হলেও অনুশীলন করতে গিয়ে আবারও আঘাত পেলে সমস্যা বাড়বে।

Facebook Comments Box

Posted ৪:৫০ অপরাহ্ণ | শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com