মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে করলেন ‘ব্যাচেলর পয়েন্ট’র পলাশ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

বিয়ে করলেন ‘ব্যাচেলর পয়েন্ট’র পলাশ

 

বিয়ে করলেন ‘ব্যাচেলর পয়েন্ট’র পলাশ..


জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’র কাবিলা খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ বিয়ে করেছেন। সম্প্রতি পারিবারিক আয়োজনে তিনি নতুন জীবন শুরু করেছেন। তার স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। পলাশের বিয়ের খবরটি নিশ্চিত করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’র নির্মাতা কাজল আরেফিন অমি।

জানা গেছে, নাফিসা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন। পাশাপাশি একটি প্রতিষ্ঠানেও কর্মরত আছেন। দুই পরিবারের সম্মতিতে তারা ঘরোয়া আয়োজনে বিয়ে সেরেছেন। আগামী ফেব্রুয়ারিতে বড় আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনা করবেন পলাশ-নাফিসা।


বিয়ে প্রসঙ্গে পলাশ বলেছেন, ‘বাবা-মায়ের পছন্দেই বিয়ে করেছি। কর্মব্যস্ততায় সেরকম আনুষ্ঠানিকতা করতে পারিনি। সবার কাছে দোয়া চাই যেন সুখে-শান্তিতে আমরা সারা জীবন একসঙ্গে থাকতে পারি।’

শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকালে পলাশ নিজেও তার স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে সুখবরটি ভাগাভাগি করে নিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘জীবনের নতুন অধ্যায়। এ এক অন্যরকম অভিজ্ঞতা। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। ধন্যবাদ আমাদের পরিবারকে। আমাদের পরিবারের মায়ায়, ভালোবাসায়, সম্মতিতে সবকিছু সুন্দর হয়ে উঠেছে। প্রিয় মানুষটি নিজের হয়ে ওঠার এই মুহূর্তটি আগলে রাখতে চাই সারাজীবন। দোয়া করবেন আমাদের জন্য।’


উল্লেখ্য, নির্মাতা হওয়ার স্বপ্ন নিয়ে শোবিজে পা রাখেন জিয়াউল হক পলাশ। এরপর তিনি অভিনয়ে জড়িয়ে পড়েন। কাজল আরেফিন অমির পরিচালনায় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে কাবিলা চরিত্রে অভিনয় করে তিনি দেশজুড়ে জনপ্রিয়তা লাভ করেছেন। পাশাপাশি একাধিক ওটিটি কনটেন্টে কাজ করেও প্রশংসা পেয়েছেন।

এর পাশাপাশি নিজের নির্মাণকাজও চালিয়ে যাচ্ছেন সমান তালে। একাধিক নাটক ও বিজ্ঞাপনচিত্রে সম্ভাবনা জাগিয়েছেন এই তরুণ।

Facebook Comments Box

Posted ৫:৩৭ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com