শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির ছেলের আবেগঘন বার্তা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৮ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

মেসির ছেলের আবেগঘন বার্তা

বাবাকে নিয়ে মেসির ছেলের আবেগঘন বার্তা..

ব্রাজিলে অনুষ্ঠিত ২০১৪ সালের বিশ্বকাপে শিরোপার কাছে গিয়েও ট্রফি ছোঁয়া হয়নি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। এক আসর বাদ দিয়ে কাতারে আবারো সেই একই মঞ্চে হাজির তিনি। প্রথম সুযোগে পারেননি। এবার কী পারবেন মেসি?


অনেক ভক্ত সমর্থকদের এমন প্রশ্নের সঙ্গে মেসির বড় ছেলে থিয়াগোরও একই প্রশ্ন। ফ্রান্সের বিপক্ষে ফাইনালের আগে বাবাকে আবেগঘন একটি চিঠি লিখেছে থিয়াগো। আর্জেন্টিনাকে তৃতীয় বার চ্যাম্পিয়ন করার আর্জি জানিয়েছেন থিয়াগো।

ছেলের চিঠির কথা জনিয়েছেন মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো। থিয়াগোর চিঠির শুরুর অংশ এরকম, ‘আর্জেন্টিনার সব মানুষ, সব সমর্থক শুধু তোমার দিকে তাকিয়ে রয়েছে। বাবা তুমিই ওদের আশা এবং ভরসা।’


বাবাকে হাতে লেখা চিঠিতে থিয়াগো আর্জেন্টিনার একটি জনপ্রিয় এবং অনুপ্রেরণামূলক গানের কথা উল্লেখ করেছে। সেই গান গেয়েই মেসিদের শুভেচ্ছা জানাচ্ছেন আর্জেন্টিনার ফুটবলপ্রেমীরা। তাদের বিশ্বাস, ছেলে থিয়াগোর বার্তা মেসিকে ফাইনালে আরও তাতিয়ে দেবে।

বাংলাদেশ সময় রাত ৯টায় লুসাইল আইকনিক স্টেডিয়ামে এই বিশ্বকাপের শেষ ম্যাচে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা ও ফ্রান্স। দুই দলের আগুন-বারুদে লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে। বিশ্বকাপে এটাই লিওনেল মেসির শেষ ম্যাচ। শেষটা রাঙাতে প্রস্তুত তিনি, তাকে জীবনের সেরা উপহার দিতে কোমর বেঁধে নামছে সতীর্থরা।


Facebook Comments Box

Posted ৩:৪৯ অপরাহ্ণ | রবিবার, ১৮ ডিসেম্বর ২০২২

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com