মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির জার্সি বানাতে দিশেহারা অ্যাডিডাস.!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

মেসির জার্সি বানাতে দিশেহারা অ্যাডিডাস.!

মেসির জার্সি বানাতে গিয়ে দিশেহারা অ্যাডিডাস

কাতার বিশ্বকাপে মেসি আর আর্জেন্টিনার অসাধারণ পারফরম্যান্সের কারণে এবার জার্সি বিক্রি আরও বেড়েছে। অ্যাডিডাসের বিক্রয়কেন্দ্রগুলোতে জার্সি না পাওয়া যাওয়ায় ঝামেলা পোহাতে হচ্ছে আর্জেন্টিনার ফুটবল ফেডারেশনকে (এএফএ)। প্রতিদিনই এ নিয়ে একের পর এক অভিযোগ শুনতে হচ্ছে।


এএফএ এক বিবৃতিতে বলেছে, ‘আমাদের তো এ নিয়ে কিছু করার নেই। যদিও আরও বেশি বিক্রি হওয়ায় আমাদের আগ্রহের কমতি নেই। কিন্তু এটা অ্যাডিডাসের ব্যাপার।’

অ্যাডিডাসের বিক্রয়কেন্দ্রগুলোতে জার্সি শেষ হয়ে যাওয়া নিয়ে এএফএ বলেছে, ‘কোনো কোনো দেশে জার্সি আমদানির ক্ষেত্রে ঝামেলা পোহাতে হয়। এ ছাড়া লোকবলের অভাব আছে।’


অ্যাডিডাস জার্সি ফুরিয়ে যাওয়ার ব্যাখ্যায় বলেছে, অল্প সময়ের মধ্যে উৎপাদন বাড়ানো তাদের পক্ষে অসম্ভব। তবে ফাইনালের আগে পর্যাপ্ত জার্সি সরবারহ নিশ্চিত করতে চায় জার্মানির প্রতিষ্ঠানটি।

এ জন্য তাদের কর্মীরা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। ফাইনালে ফ্রান্সকে হারিয়ে আর্জেন্টিনা তাদের ৩৬ বছরের বিশ্বকাপ শিরোপা-খরা কাটাতে পারলে যে জার্সির জন্য মানুষ পাগল হয়ে উঠবে!


আর্জেন্টিনার জার্সি ছাড়াও ‘মেসি ফেনোমেনন’, ‘এখানে তুমি কী খুঁজছ, বোকা?’-এ ধরনের লেখা টি-শার্ট, মগও বাজারে পাওয়া যাচ্ছে।

Facebook Comments Box

Posted ৪:৫৩ অপরাহ্ণ | শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com