শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাইডার মেলায় ২০ হাজার নতুন কর্মসংস্থানের সুযোগ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৪ মে ২০২২ | প্রিন্ট

রাইডার মেলায় ২০ হাজার নতুন কর্মসংস্থানের সুযোগ

বিশ হাজার ডেলিভারি রাইডার নিয়োগের লক্ষ্যে বিডিজবস ডট কম রাজধানীর চারটি স্থানে আয়োজন করছে ‘রাইডার মেলা’। দেশের ই-কমার্স এবং লজিস্টিক খাতের ক্রমবর্ধমান চাহিদা পূরণের লক্ষ্যে বিডিজবস ডট কম এই উদ্যোগ নিয়েছে। দেশের ই-কমার্স ও লজিস্টিক খাতের শীর্ষ কোম্পানিগুলো এই মেলায় আগ্রহী প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করবে।

জানা যায়, ২৩ মে মিরপুরের সেতারা কনভেনশন হলে অনুষ্ঠিত হয় প্রথম মেলা। এরপর ক্রমান্বয়ে ২৬ মে ধানমন্ডির সেলিব্রেটি কনভেনশন হল, ৬ জুন উত্তর বাড্ডার কামরুল কনভেনশন হল এবং ৮ জুন উত্তরার পলওয়েল কনভেনশন হলে রাইডার মেলা অনুষ্ঠিত হবে। মেলায় অংশ নিতে আগ্রহী প্রার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে (রেজিস্ট্রেশন লিংক www.bdjobs.com/jobfair )। মেলায় গিয়েও রেজিস্ট্রেশন করা যাবে।


গত বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে বিডিজবস ডট কমের মার্কেটিং ডিরেক্টর প্রকাশ রায় চৌধুরী বলেন, করোনাকালীন সময়ে প্রায় সব খাতেই কর্মী নিয়োগ বন্ধ ছিল। কিন্তু ই-কমার্স এবং লজিস্টিক কোম্পানীগুলো এই সময়ে প্রচুর ডেলিভারি রাইডার নিয়োগ করেছে। অনেক গ্রাজুয়েট চাকরিপ্রার্থী এই সময়ে রাইডার হিসাবে কাজ করে ভালো আয় করেছে। এটা এখন সম্মানজনক পেশায় পরিণত হয়েছে। বর্তমানে দেশে আড়াই লাখের অধিক ডেলিভারি রাইডার বিভিন্ন কোম্পানির হয়ে কাজ করছে। আগ্রহীরা চাইলে ফ্রিল্যান্স রাইডার হিসাবেও কাজ করতে পারে। এ কাজ করে সহজেই মাসে ২৫-৩০ হাজার টাকা আয় করা সম্ভব।

মেলায় ফুডপান্ডা, চালডাল ডট কম, কেএফসি, পিজ্জা হাট, পিকাবো, উবার বাংলাদেশ, যাচাই ডট কম, ডেলিভারি টাইগার সহ ৩০টি কোম্পানি অংশগ্রহণ করবে।


সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিডিজবস ডট কমের বিক্রয় বিভাগের জনাব ইমরুল কায়েস, এনামুল হাসান, শোয়েব হাসান সবুজ এবং মেলার সমন্বয়ক মোহাম্মদ আলী ফিরোজ।

Facebook Comments Box


Posted ৮:২৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ মে ২০২২

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com