শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষক হিসেবে আমি সত্যিই গর্বিত ।। শাহেনা আক্তার

শাহেনা আক্তার   |   সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | প্রিন্ট

শিক্ষক হিসেবে আমি সত্যিই গর্বিত ।। শাহেনা আক্তার

শাহেনা আক্তার

🇧🇩🌹 আমারে তুমি অশেষ করেছ, এমনি লীলা তব-
ফুরায়ে ফেলে আবার ভরেছ, জীবন নব নব।।🇧🇩🌹

🤲আলহামদুলিল্লাহ,🤲 একদিকে শিক্ষকতা জীবনের এক যুগে পদার্পণ ; অন্যদিকে আজকের TRIGGER AWARD!! শুকরিয়া পরম করুনাময় মহান আল্লাহ রাব্বুল আলামীনের যিনি আমাকে এ পর্যন্ত আসার তৌফিক দান করেছেন। 🌹🇧🇩


✍️হ্যা ১৪ ই অক্টোবর ২০২১, সর্বজন নন্দিত , লক্ষ জীবনের প্রতিমূর্তি , অনুপ্রেরণার বাতিঘর ভারতের রাষ্ট্রপতি মাননীয় ডা: এ পি জে আবদুল কালাম মহোদয়ের জন্মদিন উদযাপন উপলক্ষে ” EDUKOS UNITE OF SCHOLARS” প্রদত্ত ” TRIGGER AWARD -2021 পেয়েছি। ক্যাটাগরী ” MOST EMERGING TEACHER OF THE YEAR ” ।

✍️ইতিপূর্বে ৫ ই অক্টোবর WORLD TEACHER’S DAY 2021 এ আমাকে Teacher’s Tribe International Community ” থেকে🏆 ” WALL OF FAME AWARD -2021 প্রদান করা হয়। 🏆


✍️🏆শুধু তাই নয়, ৫ ই সেপ্টেম্বর ২০২১ ভারতের শিক্ষক দিবসে ও ” 🎗️DR. SARVEPALLI RADHA KRISHNAN VIRTUAL INTERNATIONAL AWARD CEREMONY- 2021″🎗️ প্রদান করা হয় ” EDUKOS UNITE OF SCHOLARS and COSMOS INTERNATIONAL RESEARCH UNIVERSITY” থেকে।

👉ক্যাটাগরী “MOST ACTIVE TEACHER IN COVID-19 PANDEMIC AWARD”


উল্লেখ্য ডঃ সর্বে পল্লী রাঁধা কৃষ্ণাণ ভারতের প্রথম উপরাষ্ট্রপতি ও দ্বিতীয় রাষ্ট্রপতি ছিলেন। রাষ্ট্রপতি হবার পূর্বে তিনি একজন আদর্শ শিক্ষক ছিলেন। রাষ্ট্রপতি হবার পর ভারতবর্ষের সকল বিদ্যার্থী তাঁকে সম্মান জানানোর জন্য তাঁর জন্মদিন তথা ৫ ই সেপ্টেম্বর শিক্ষক দিবস হিসেবে পালন করে থাকে যা ১৯৯৫ সাল থেকে পালিত হয়ে আসছে।

✍️ শিক্ষক হিসেবে কর্মক্ষেত্রে ব্যক্তিগত পারফরম্যান্স এর জন্য আমাকে এই সম্মান গুলো দেয়া হয়েছে। কিন্তু আমি মনে করি এ সম্মান আমার একার নয়, এ সম্মান বাংলার প্রতিটি শিক্ষকের যারা শিক্ষাক্ষেত্রে নিবেদিত প্রাণ।

✍️একজন শিক্ষক হিসেবে আমি সত্যিই আজ গর্বিত। এই সম্মান অনন্য অর্জন যা আমাকে ভবিষ্যতে আরো ভালো কিছু করার অনুপ্রেরণা জোগাবে। কারণ কাজের স্বীকৃতি কর্মস্পৃহা শতগুণ বাড়িয়ে দেয়। আপনাদের তথা এই দেশের সন্তান হিসেবে প্রিয় মা ও মাতৃভূমির সকলের কাছে আমি দোয়া প্রার্থী। আমার জন্য দোয়া করবেন যেন যতদিন বেঁচে থাকি শিশুদের মাঝে জ্ঞানের আলো ছড়িয়ে নিজের সীমাবদ্ধ জ্ঞানকে অসীম করে তুলতে পারি।

শিক্ষার আলোর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

শাহেনা আক্তার
সহকারী শিক্ষক

ব্রাহ্মণডুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, হবিগঞ্জ সদর, হবিগঞ্জ।

 

Facebook Comments Box

Posted ৯:১৩ অপরাহ্ণ | সোমবার, ১৮ অক্টোবর ২০২১

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com