শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হোয়াটসঅ্যাপ গ্রুপে নিজের নম্বর লুকিয়ে রাখবেন যেভাবে

  |   বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

হোয়াটসঅ্যাপ গ্রুপে নিজের নম্বর লুকিয়ে রাখবেন যেভাবে

ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ তাদের ব্যবহারকারীদের জন্য নিয়ে আসছে নতুন ফিচার। আর এই সুযোগ পাবেন হোয়াটসঅ্যাপের গ্রুপ ব্যবহারকারীরা।

এখন থেকে চাইলেই গ্রুপের সবার কাছ থেকে নিজের নম্বর লুকিয়ে রাখতে পারবেন। হোয়াটসঅ্যাপ ফিচার ট্র্যাকার ডব্লিউবিটাইনফোর রিপোর্ট অনুযায়ী, খুব শিগগির হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে যাচ্ছে এই ফিচার। এতে যে কোনো ব্যবহারকারী চাইলে তান নম্বর গ্রুপে লুকিয়ে রাখতে পারবেন।


From now on you can hide your number from everyone in the group. As per a report by WhatsApp feature tracker WBTinefour, this feature is going to be added to WhatsApp groups very soon. In this any user can hide his number in the group.

সম্প্রতি হোয়াটসঅ্যাপ গ্রুপের জন্য নতুন বেশ কিছু ফিচার এনেছে হোয়াটসঅ্যাপ। অ্যাডমিনদের দেওয়া হয়েছে বিশেষ ক্ষমতা। তারা চাইলে যে কারো মেসেজ ডিলিট করতে পারেন। গ্রুপ থেকে কাউকে বাদ দেওয়া কিংবা যোগ করাতে পারেন। এছাড়াও গত ৬০ দিনে কতজন গ্রুপ লেফট করেছেন, গ্রুপ অ্যাডমিন ও সদস্যরা তা দেখতে পাচ্ছেন।


Recently, WhatsApp has introduced several new features for WhatsApp groups. Admins are given special powers. They can delete anyone’s message if they want. You can add or remove someone from the group. Also, group admins and members can see how many group members have left in the last 60 days.

গ্রুপের সদস্যদের জন্য এই ফিচার চালু হলে খুবই সুবিধা হবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, একটি গ্রুপে অনেক ধরনের মানুষ থাকেন। সেক্ষেত্রে বিভিন্ন সমস্যার সৃষ্টি হয়। বিশেষ করে নারীদের ক্ষেত্রে। কিংবা যে কেউ অন্যদের যদি জনাতে না চান যে, তিনি এই গ্রুপে আছেন তাহলে তা এখন থেকে লুকাতে পারবেন খুব সহজেই।


Facebook Comments Box

Posted ৭:২২ অপরাহ্ণ | বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com