শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষা বিষয়ক সংবাদ, গল্প, কবিতা. কলাম

আপনি কি লেখা কিংবা সংবাদ প্রকাশ করতে ইচ্ছুক ?

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১১ জুন ২০২১ | প্রিন্ট

আপনি কি লেখা কিংবা সংবাদ প্রকাশ করতে ইচ্ছুক ?

শিক্ষা বিষয়ক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল শিক্ষার আলো ডট কম নতুন সাজে নতুন রুপে পাঠক ও দর্শকের সামনে হাজির হয়েছে আবারো। নিয়মিত ওয়েব পোর্টালে প্রকাশ হচ্ছে শিক্ষা বিষয়ক বিভিন্ন সংবাদ ও শিক্ষকের কথা। তুলে ধরুন আপনার ও আপনার প্রতিষ্ঠানের কথাও। তুলে ধরতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া বিভিন্ন সামাজিক , মানবিক ও সাংস্কৃতিক কর্মকান্ডও। লিখে পাঠান আমাদেরকে , আপনার লেখা প্রকাশের উপযোগী হলে সাথে সাথে প্রকাশিত হবে শিক্ষার আলো ডট কমের ওয়েব পোর্টালে। এবং লিংকটি সাথে সাথে শেয়ার হবে শিক্ষার আলোর ফেসবুক পেজফেসবুক গ্রুপ পেজেও

একই সাথে শিক্ষা ও সাংস্কৃতিক বিভিন্ন বিষয় নিয়েও শিক্ষার আলোতে প্রতিদিন চলছে লাইভ অনুষ্ঠান, যা একই সাথে শিক্ষার আলো ডট কমের অফিসিয়াল ফেসবুক পেজওয়েব পোর্টালে সরাসরি সম্প্রচারিত হয়।


কাজেই, আপনি কি শিক্ষক? লেখক ? কিংবা গবেষক ?

আপনি কি আপনার লেখা প্রকাশ করতে চাচ্ছেন? তাহলে আর দেরি না করে আজই আমাদেরকে লিখে পাঠান, লিখতে পারেন নিয়মিতও। আমরা প্রকাশ করবো আপনার লেখা।


যেসব বিষয়ে লেখা পাঠাবেন:

শিক্ষা বিষয়ক যেকোন সংবাদ, শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন অনুষ্ঠানসহ ঐ প্রতিষ্ঠানের ইতিহাস-ঐতিহ্য, শিক্ষক ও শিক্ষার্থীর নানা স্মৃতি ও কথা, গল্প, কবিতা, সমসাময়িক শিক্ষা নিয়ে যেকোন ফিচার/কলাম, শিশু/নারী অধিকার নিয়ে ফিচার/কলাম, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে ফিচার/কলাম, জনকল্যাণ ও মানবকল্যাণে নিয়োজিত ব্যক্তিদের উপর ফিচার/কলামসহ; শিক্ষা, সামাজিক, মানবিক ও রাষ্ট্রের কল্যাণ সাধন করে এমন যেকোন বিষয় তুলে ধরতে পারেন আপনার লেখনীর মাধ্যমে।


লেখা পাঠানোর নিয়ম:

১। লেখাটি অবশ্যই বিজয়/ইউনিকোডে লিখতে হবে।
২। লেখা/সংবাদের সাথে ছবি পাঠাতে হবে। ফিচার/কলাম হলে লেখকের ছবি দিতে হবে।
৩। লেখার নিচে আপনার নাম ও কর্মস্থলের ঠিকানাসহ স্বচল মোবাইল নং লিখতে হবে।
৪। লেখাটি অবশ্যই আমাদের পত্রিকার মেইলে পাঠাতে হবে। অন্যকোনস্থানে পাঠানো লেখা প্রকাশিত হবে না।
৫। কোন কপি-পেষ্ট লেখা গ্রহণযোগ্য নয়, এটি সম্পূর্ণ আপনার নিজের লেখা হতে হবে।
৬। লেখাটি অবশ্যই ইউনিক হতে হবে, আমাদের কাছে পাঠানোর পূর্বে এই লেখাটি আপনার ফেসবুক ওয়ালে কিংবা অন্যকোন অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়ে থাকলে; সেই লেখা পাঠানো হতে বিরত থাকুন।
৭। লেখাটি অবশ্যই কমপক্ষে ১৫০০-২০০০ শব্দের হতে হবে।

সতর্কতা: লেখাটি কপি-পেষ্ট ধরা পড়লে কিংবা আমাদের কাছে পাঠানোর পূর্বে এই লেখাটি আপনার ফেসবুক ওয়ালে কিংবা অন্যকোন অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়ে থাকলে; আপনার এই লেখাতো প্রকাশ হবেই না বরং কখনোই শিক্ষার আলো অনলাইন পত্রিকায় আপনার আর কোন লেখা/সংবাদ প্রকাশিত হবে না।

লেখা পাঠাবেন : shiksharalo.news@gmail.com
লাইভ অনুষ্ঠানে অংশ নিতে কল করুন: 01644-037791
শিক্ষার আলো ডট কমের ফেসবুক পেজে লাইক দিতে ক্লিক করুন। সকল সংবাদের সাথে থাকুন:   https://web.facebook.com/shiksharalo.official

শিক্ষার সব খবর সবার আগে জানতে শিক্ষার আলোর ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। লাইভ অনুষ্ঠান (টকশো, গান ও কবিতার আসর), আইটি ট্রেনিং ও অনলাইন ক্লাসের ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই শিক্ষার আলো ডট কমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

শিক্ষার আলো ডট কমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Facebook Comments Box

Posted ৬:১২ অপরাহ্ণ | শুক্রবার, ১১ জুন ২০২১

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com