শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাবিতে ভর্তি পরীক্ষার অনলাইন রেজিষ্ট্রেশন শুরু

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৮ মে ২০২২ | প্রিন্ট

জাবিতে ভর্তি পরীক্ষার অনলাইন রেজিষ্ট্রেশন শুরু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার জন্য অনলাইন রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার (১৮ মে) বিশ্ববিদ্যালয়ের কাউন্সিল কক্ষে উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রম উদ্বোধন করেন। আগামী ১৬ জুন পর্যন্ত অনলাইনের মাধ্যমে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষার রেজিষ্ট্রেশন এবং ফি জমা দিতে পারবেন।


শিক্ষার্থীরা অনলাইনে মোবাইল ব্যাংকিং বিকাশ অথবা রকেটের মাধ্যমে ফি পরিশোধ করতে পারবে। এবছর এ, বি, সি এবং ই ইউনিটের ভর্তি ফর্মের মূল্য ৯০০ এবং ডি ইউনিটের ৬০০ টাকা করা হয়েছে। ভর্তি পরীক্ষা গ্রহণের সম্ভাব্য তারিখ এ বছরের ৩১ জুলাই থেকে ১১ আগষ্ট নির্ধারণ করা হয়েছে।

গত শিক্ষাবর্ষের ন্যায় এবারও বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ ভর্তি পরীক্ষার অনলাইন রেজিষ্ট্রেশন কার্যক্রম পরিচালনা করছে। এছাড়া ভর্তি-সংক্রান্ত বিস্তারিত নির্দেশনা ও তথ্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট https://junivi-admission.org/ এ পাওয়া যাবে।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো: মনজুরুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার, বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, উপ-রেজিস্ট্রার(শিক্ষা) এবং সংশ্লিষ্ট শিক্ষক এবং কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Posted ৭:২৫ অপরাহ্ণ | বুধবার, ১৮ মে ২০২২

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com