শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বেসরকারি কলেজ সরকারিকরণ

সরকারি হলো ঝিনাইদহের আরো ১টি কলেজ ।। প্রজ্ঞাপন জারি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৬ আগস্ট ২০২১ | প্রিন্ট

সরকারি হলো ঝিনাইদহের আরো ১টি কলেজ ।। প্রজ্ঞাপন জারি

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার শমশের নগরে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব মেমোরিয়াল মহাবিদ্যালয়-কে সরকারি করে প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়।আজ ১৬ই আগষ্ঠ শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ সচিব জনাব খালেদা স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।


প্রজ্ঞাপনে “সরকারিকৃত কলেজ শিক্ষক ও কর্মচারী আত্তীকরণ বিধিমালা-২০১৮” – এর অলোকে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলাধীন “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব মেমোরিয়াল মহাবিদ্যালয়” গত ১১ আগষ্ঠ ২০২১ তারিখ হতে সরকারি করা হয়েছে বলে উল্লেখ করা হয়।  রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ সচিব জনাব খালেদা ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলাধীন “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব মেমোরিয়াল মহাবিদ্যালয়” সরকারিকরণের এ প্রজ্ঞাপন জারি করে ।

কলেজ সরকারি করে প্রজ্ঞাপন জারি হওয়ার সংবাদে উক্ত কলেজের শিক্ষক-কর্মচারীদের মাঝে আনন্দ বিরাজ করছে। তারা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন এবং শোকাবহ আগষ্ঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’সহ তাঁর পরিবারের সকল শহীদ সদস্যর আত্মার মাগফিরাত কামনা করে মহান সৃষ্টিকর্তার নিকট দোয়া প্রার্থনা করেছেন এবং সকলের নিকট দোয়া চেয়েছেন।


শিক্ষার আলোর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Facebook Comments Box


Posted ৬:৪২ অপরাহ্ণ | সোমবার, ১৬ আগস্ট ২০২১

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com