মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

হরিশপুর বঙ্গবন্ধু প্রিমিয়ার লীগ (HPL -২০২১) খেলার শুভ উদ্বোধন

  |   শুক্রবার, ২৯ জানুয়ারি ২০২১ | প্রিন্ট

হরিশপুর বঙ্গবন্ধু প্রিমিয়ার লীগ (HPL -২০২১) খেলার শুভ উদ্বোধন

ইসরাফিল হোসেন (নীরব),বিশেষ প্রতিনিধিঃআজ শুক্রবার বিকাল ৩ঃ৩০ মিনিটে সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি মেনে কোটালী মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে মুজিব শতবর্ষ উপল‌ক্ষে প‌রিচা‌লিত বঙ্গবন্ধু হরিশপুর প্রিমিয়ার লীগ ২০২১ খেলার শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী প্রথম ম্যাচে আর আর বি প্লাটুন বনাম লেবার গোল্ড ক্লাব একাদশ অংশগ্রহণ ক‌রে। আরআর‌বি প্লাটু‌নের অ‌ধিনায়ক অধিনায়ক মোঃ হোসেন আলী প্রথ‌মে টস জি‌তে ফি‌ল্ডিং এর সিদ্ধান্ত গ্রহণ ক‌রে। সুবা‌দে লেবার গোল্ড ক্লাব একাদশ ব‌্যা‌টিং এ সু‌যোগ পে‌য়ে ১২ ওভা‌রে ১০০ রা‌নের টা‌র্গেট ছু‌ড়ে দেয় জবা‌বে এরপর আরআরবি প্লাটুন একাদশ ব্যাটিং এ নেমে মাত্র ৪২ রান করে অল আউট হয়ে যায়, ফ‌লে উদ্বোধনী ম্যাচে লেবার গোল্ড ক্লাব একাদশ ৫৭ রা‌নের ব‌্যবধা‌নে জয়লাভ করে।


বঙ্গবন্ধু হরিশপুর প্রিমিযার লীগ এর কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন মোঃ ওহিদুল ইসলাম, (সহকারী প্রধান শিক্ষক) কোটালী মাধ্যমিক বিদ্যালয়। সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন মোঃ মনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক হিসেবে আছেন মোঃ নাজমুল হক (মিলন)। জয়েন্ট সেক্রেটারি হিসেবে আছেন মোঃ রাজিব হোসেন। এ ছাড়াও কার্যকরি সদস্য হিসেবে আছেন মোঃ মারুফুল ইসলাম (মারুফ)।মোঃ আশকার আলী, সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ উপস্থিত থেকে খেলা পরিচালনা করেন। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫ নং বেগমপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড এর মেম্বার মোঃ কায়েশ উদ্দিন।

আরআরবি প্লাটুন একাদশের সত্বাধিকারী মোঃ রাফিজ উদ্দিন, (সদস্য বাংলাদেশ নৌবাহিনী) এর সা‌থে ফো‌নে কথা বলা হ‌লে তি‌নি জানান, করোনা পরিস্থিতিতে সামা‌জিক স‌চেতনতা বি‌বেচনায় বাড়িতে যাওয়া সম্ভব হচ্ছে না বিধায় এবার খেলাটি কাছ থেকে উপভোগ করতে পারছি না। কিন্তু কোন রকম গোল‌যোগ ছাড়া সামা‌জিক দুরুত্ব বজায় রে‌খে সুন্দর খেলা উপহার দেওয়ার জন‌্য দল মা‌লিক হি‌সে‌বে আরআর‌বি প্লাটু‌নের সকল খে‌লোয়াড়‌কে দিক‌নি‌র্দেশনা প্রদান করা হ‌য়ে‌ছে।


Facebook Comments Box


Posted ১০:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ জানুয়ারি ২০২১

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০  
অফিস

চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com