রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘোড়াঘাট সাহিত্য পরিষদের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মনোরঞ্জন মোহন্ত   |   বুধবার, ০১ মার্চ ২০২৩ | প্রিন্ট

ঘোড়াঘাট সাহিত্য পরিষদের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঘোড়াঘাট সাহিত্য পরিষদের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দিনাজপুরে ঘোড়াঘাটে স্বরচিত কবিতা পাঠ, আবৃত্তি, বইয়ের মোড়ক উন্মোচন, কেক কাটা ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে ঘোড়াঘাট সাহিত্য পরিষদের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।


মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দিনব্যাপী আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এতে ঘোড়াঘাট সাহিত্য পরিষদের সভাপতি রেবেকা মতিন চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য মনোরঞ্জন মোহন্ত ভুট্টুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির, পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়ন্ত কুমার সাহা, সিংড়া ইউপি চেয়ারম্যান সাজ্জাত হোসেন, ঘোড়াঘাট ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু, ও বিশিষ্ট ব্যবসায়ী লিয়ন আহমেদ সহ আরও অনেকে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাহিত্য পত্র-৬ ও সংগঠনের সদস্য কবি আব্দুল লতিফ এর “ক্ষণিকের মুসাফির” নামে কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।


এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সুন্দরগঞ্জ মহিলা কলেজের উপাধ্যক্ষ নাসরিন সুলতানা রেখা, ঘোড়াঘাট প্রেসক্লাবের সদস্য সচিব আরিফুল ইসলাম জিমন, সাহিত্য পরিষদের সিনিয়র সহসভাপতি ডাঃ মোকচ্ছেদ আলী, সহসভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক লায়ন রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক ও কবি মাসুদ রানা, ওয়াসিম আহমেদ শান্ত, আহসানুল হাবিব, কবি আব্দুল হাদী, কবি আবুল কালাম আজাদ, কবি কালীপদ রায়, , কবি ও সুপার আলতাফ হোসেন, কবি ফিরোজ কবির, কবি , আম্বিয়া খাতুন, কবি ও সাংবাদিক শফিকুল ইসলাম , কবি ও সাংবাদিক সুলতান কবির ,রেভা তাপস মন্ডল, কবি বিদ্যুৎ সরকার, কোহিনূর, সাহাদুল ইসলাম প্রমুখ।

Facebook Comments Box


Posted ৭:০৬ অপরাহ্ণ | বুধবার, ০১ মার্চ ২০২৩

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
অফিস

১১৯/২, চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com