মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দেশসেরা অনলাইন পারফর্মার বরিশালের শিক্ষক মমতাজ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৯ জুলাই ২০২২ | প্রিন্ট

দেশসেরা অনলাইন পারফর্মার বরিশালের শিক্ষক মমতাজ

বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ‘এটুআই’ প্রকল্পের প্রত্যক্ষ তত্ত্বাবধায়নে পরিচালিত শিক্ষকদের জন্য বাংলাদেশে একমাত্র প্লাটফর্ম শিক্ষক বাতায়ন। এতে ২০২২ সালের জুলাই মাসের দ্বিতীয় পাক্ষিকে ‘দেশসেরা অনলাইন পারফর্মার’ হিসেবে নির্বাচিত হয়েছেন ভোলার লালমোহনের মেয়ে মমতাজ বেগম (কনক)।

তিনি লালমোহন পৌরসভার ৯নং ওয়ার্ডের পাটওয়ারী বাড়ির মাকসুদুর রহমানের মেয়ে। মমতাজ বেগম (কনক) বরিশালের চরমোনাই মাদ্রাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।


করোনাকালে মমতাজ বেগম বরিশাল ডিস্ট্রিক্ট অনলাইন প্রাইমারি এডুকেশন, দি বরিশাল অনলাইন স্কুল, বাংলাদেশ অনলাইন প্রাইমারি স্কুল, অনলাইন পাঠশালাসহ অন্যান্য পেইজে নিয়মিত লাইভ ক্লাস করেছেন।

দেশসেরা অনলাইন পারফর্মার নির্বাচিত হওয়া মমতাজ বেগম বলেন, আমার শিক্ষকতা জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি ও চাকরি জীবনের সবচেয়ে বড় স্বীকৃতি এটি। অনলাইন ক্লাস ও আইসিটি বিষয় নিয়ে ভবিষ্যতে যেন আরও ভালো কিছু করতে পারি সে জন্য সব সময় সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।


এ বিষয়ে তার কর্মরত প্রতিষ্ঠান প্রধান নজরুল ইসলাম বলেন, মমতাজ বেগম খুব ভালো একজন শিক্ষিকা। তার এ অর্জন আমাদের জন্যও সত্যিই গর্বের। আশা করছি ভবিষ্যতেও মানসম্মত শিক্ষা নিশ্চিতে যুগোপযোগী ভূমিকা পালন করবেন তিনি।

Facebook Comments Box


Posted ৬:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ জুলাই ২০২২

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০  
অফিস

চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com