মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপ খেলতে ভারত গেল টাইগার বাহিনী

ক্রীড়া প্রতিবেদক   |   বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

বিশ্বকাপ খেলতে ভারত গেল টাইগার বাহিনী

বিশ্বকাপ খেলতে ভারতের উদ্দেশে ঢাকা ছেড়েছেন বাংলাদেশ ক্রিকেট দল। বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৪টার ফ্লাইটে ভারতের গুয়াহাটিতে রওনা করেছেন সাকিব আল হাসানরা। দেশ ছাড়ার আগে টাইগার ক্রিকেটাররা হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আনুষ্ঠানিক ফটোসেশন সেরেছে।

দলের সঙ্গে বেশ প্রাণোচ্ছ্বল দেখা গেছে সাকিবকে। শরীফুল-মিরাজদের সঙ্গে হাসি-ঠাট্টায় মাততে দেখা যায় টাইগার অধিনায়ককে। দলের কোচিং স্টাফসহ অন্যরাও ছিলেন এ সময়। দলের সঙ্গে যোগ দিয়েছেন বিশ্বকাপের জন্য টিম ডিরেক্টর হিসেবে দায়িত্ব পাওয়া সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন।


দেশ ছাড়ার আগে সংবামাধ্যমের মুখোমুখি হয়ে সুজন বলেছেন, ‘এক্সাইটিং একটা ক্রিকেট টিম। আমাদের অভিজ্ঞতা আছে, তারুণ্য আছে। একটা কথা সিনিয়র খেলোয়াড়েরাই বলছিল, এখন না পারলে কখন! আমিও মনে করি, এখন না পারলে কখন। এটাই আমাদের হাই টাইম।’

ভারতে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর আগামী ৫ অক্টোবর মাঠে গড়াবে। যেখানে প্রায় ৪৬ দিনব্যাপী বৈশ্বিক এই টুর্নামেন্টের পর্দা নামবে ১৯ নভেম্বর। বিশ্বকাপে অংশগ্রহণ করা ১০ দল ইতোমধ্যে তাদের স্কোয়ার্ড ঘোষণা করেছে। সবশেষ গতকাল বাংলাদেশ দল ঘোষণা করে।


বাংলাদেশ স্কোয়াড :

সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত (সহ-অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব।


Facebook Comments Box

Posted ৫:০৪ অপরাহ্ণ | বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০  
অফিস

চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com