বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়া কাপের সুপার ফোরে

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ দলে পরিবর্তন আসছে!

ক্রীড়া প্রতিবেদক   |   শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ দলে পরিবর্তন আসছে!

এশিয়া কাপের সুপার ফোরে বাঁচা-মরার লড়াইয়ে কাল শ্রীলঙ্কার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায়।

মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে বাংলাদেশ দলের একাদশে পরিবর্তন আসার সম্ভাবনা রয়েছে। এছাড়া ব্যাটিং পজিশনেও আসবে রদবদল। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে রয়েছে বৃষ্টির সম্ভাবনা। আর সেজন্য সেরা একাদশ নির্বাচন করার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে টিম ম্যানেজমেন্ট।


লঙ্কানদের বিপক্ষে বাংলাদেশ দলে আসতে পারে একটি পরিবর্তন। নাঈম শেখের পরিবর্তে এদিন একাদশে দেখা যেতে পারে এনামুল হক বিজয়কে। ওপেনিংয়ে বিজয়ের সঙ্গী হিসেবে দেখা যেতে পারে গত ম্যাচে ওয়ানডাউনে নামা লিটন দাসকে।

বিজয়-লিটনের ওপেনিং জুটি টাইগারদের এনে দিতে পারে দারুণ শুরু। লঙ্কানদের বিপক্ষে ওয়ানডাউনে নামার সম্ভাবনা রয়েছে আফিফের। আর পাকিস্তানের বিপক্ষে ওপেনিংয়ে নামা মিরাজ চলে যাবেন তার পুরনো পজিশনে।


সম্ভাব্য একাদশ:
লিটন দাস, এনামুল হক বিজয়, আফিফ হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), শামীম হোসেন পাটোয়ারি, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ।

Facebook Comments Box


Posted ৯:১০ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০২৩

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০  
অফিস

চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com