মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সাজেকে অপহরণের শিকার ঢাবি শিক্ষার্থী উদ্ধার

জেলা প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

সাজেকে অপহরণের শিকার ঢাবি শিক্ষার্থী উদ্ধার

শিক্ষার্থী দিপীকা চাকমা

-ফাইল ছবি

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকের রুইলুই ভ্যালিতে যাওয়ার পথে অপহরণের শিকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় সোয়া সাতটার দিকে শিজকছড়া-উদয়পুর সড়কের দাড়িপাড়া এলাকার মোনআদাম থেকে তাঁকে পুলিশ উদ্ধার করেছে।

এর আগে বুধবার দুপুরে বাঘাইহাট-সাজেক সড়কের শিজকছড়া থেকে একদল দুর্বৃত্ত অস্ত্রের মুখে ওই তরুণীকে অপহরণ করে নিয়ে যায়। ওই তরুণী ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।


পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২৪ শিক্ষার্থী সকাল সাড়ে ১০টায় জিপে বাঘাইহাট থেকে সাজেকের উদ্দেশে রওনা দেন। সেখানে একটি জিপে সহপাঠীদের সঙ্গে ওই ছাত্রীও ছিলেন। বেলা পৌনে একটার দিকে শিজকছড়া এলাকা অতিক্রমের সময় একদল অস্ত্রধারী দুর্বৃত্ত তাঁদের যানবাহনটির গতি রোধ করে। পরে অস্ত্রের মুখে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। খবর পেয়ে ওই এলাকায় তল্লাশি শুরু করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

দুপুরে শিজকছড়া থেকে অপহরণের পর দুর্বৃত্তরা ওই তরুণীকে দাড়িপাড়া-উদয়পুরের দিকে নিয়ে যায়। পরে মোনআদাম এলাকায় একটি জুম ঘরে রেখে যায়।


পুলিশ জানায়, দুপুরে শিজকছড়া থেকে অপহরণের পর দুর্বৃত্তরা ওই তরুণীকে দাড়িপাড়া-উদয়পুরের দিকে নিয়ে যায়। পরে দাড়িপাড়া থেকে উদয়পুর যাওয়ার পথে মোনআদাম এলাকায় একটি জুম ঘরে রেখে যায়। সন্ধ্যা সোয়া সাতটার দিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অক্ষত অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে। উদ্ধারের পর পুলিশ সাজেক থানায় নিয়ে আসে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন বলে জানা গেছে।

রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ গণমাধ্যমকে বলেন, সাজেক থানায় আইনি প্রক্রিয়া শেষে ওই তরুণীকে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ধরনের অপহরণের ঘটনা যেন না ঘটে, তার জন্য রাঙামাটি জেলা পুলিশ সব ধরনের নিরাপত্তা জোরদার করবে বলে তিনি জানান।


Facebook Comments Box

Posted ১২:৩৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৩

শিক্ষার আলো ডট কম |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০  
অফিস

চৌগাছা, যশোর-৭৪১০

হেল্প লাইনঃ 01644-037791

E-mail: shiksharalo.news@gmail.com